Win Apple Product To Participate An Quiz

হ্যালো বন্ধু- “”Apple Electronics World”” এর 


পক্ষ থেকে আপনাকে স্বাগতম ।।



পন্য হিসেবে আমাদের কাছে আপনি পাচ্ছেন iPhone, iPad, iPod, Apple Mac-Book Air, Apple Mac Desktop, TV, Computer Accessories, Monitor, Apple Clock, Apple Game system, Apple sound system, Apple Tablet & অন্যান্য ইলেক্ট্রনিক্স পন্য।যারা এখনো জানেন না, তাদের জন্য বলে রাখি তিনটি নতুন আইফোন, দুটি সংস্করণে অ্যাপল ওয়াচ, সপ্তম প্রজন্মের আইপ্যাড, সাবস্ক্রিপশন নির্ভর নতুন গেমিং প্ল্যাটফর্ম এবং অ্যাপল টিভি প্লাস নিয়ে নতুন ঘোষণা দিতে অ্যাপলের প্রধান কার্যালয়ের স্টিভ জবস থিয়েটারে এককাট্টা হয়েছিলেন অনেকে।

 আইফোন ১১ তেমন হইচই তুলতে পারেনি বটে, তবে আইফোন ১১ প্রো ও ১১ প্রো ম্যাক্স স্মার্টফোন দুটি নিয়ে অনেকেই মজা করতে ছাড়েননি।


 আমাদের সকল পন্য আমরা সর্বোচ্চ সাশ্রয়ি মুল্যে সরবরাহ করে থাকি এবং অরিজিনাল পন্যের গূনোগত মান ঠিক রেখে আমাদের কাস্টমারের সন্তুষ্টি অর্জনের সর্বোচ্চ চেস্টা করে থাকি।



আপনি কি জানেন যে কেন আপনি এই পেজএ এসেছেন ??? আমাদের এই পেজটি তাদের জন্য যারা Apple Product সম্পর্কে সকল বিস্তারিত জানে না। এই পেজটি তাদেরই জন্য যারা আমরা প্রদত্ত Apple অফারে নিজের ভাগ্যকে যাচাই করে দেখতে চায়। বন্ধু, আমাদের এই অফারটি পেতে বা দেখতে আপনাকে কোন ইনভেষ্ট বা খরচ করতে হবে না। কোন টিকিট কিনতে হবে না। “Apple Product” সম্পর্কে তেমন কিছু না জানলেও চলবে। শুধু কিছুটা সময় আমাদেরকে আপনার দিতে হবে। সর্বোচ্চ ৫ মিনিট লাগতে পারে। বলাতো যায় না, আপনিও হতে পারেন Apple হতে কোন Product আজকের কোন বিজয়ী, তাও আবার সম্পুর্ন বিনামুল্যে ।


অ্যাপল মানুষকে ফিরিয়ে নিচ্ছে হাত ঘড়ির যুগে… অসামান্য প্রাযুক্তিক উৎকর্ষতায়! একটি Apple রিভিউ।


আর তাই, “Apple Product” অফারটি দেখতে ও “Apple Product” সম্পর্কে আরো বেশি জানতে নিচের “Submit’ বাটনে টাচ/ক্লিক করুন। মনে রাখবেন, এটা হল একরকম কুইজ ধরনের প্রস্ন। আপনার কাছে এই অফারে “Apple Product” সম্পর্কে কিছু প্রস্ন করা হবে। প্রথম ও ২য়- ২টা “Submit” বাটনেই টাচ করে সেই অফারের ভিতরে যেয়ে সকল তথ্য পুরণ করুন। দিন শেষে বিজয়ী ৩ জনের সাথে অফিসিয়ালি যোগাযোগ করা হবে। 


CLICK SUBMIT BUTTON TO START THE QUIZ
1.

2.







3.






"Thank you to participate the quiz "

No comments

Theme images by mariusFM77. Powered by Blogger.